• Smart Fake NID Card Maker - fake nid


    আমাদের অনেক কাজের জন্য বিভিন্ন সময় ফেক NID কার্ডের প্রয়োজন হয়,আবার অনেক সময় আমাদের আসল কার্ডটি হুবোহু ডুপ্লিক্যাট/কপি করার প্রয়োজন পরে।
    কিন্তু আমরা যখন কপি করতে চাই,তখন আমাদের অরিজিনাল QR Code টির প্রয়োজন পরে। ফেক NID তৈরি করার জন্য অনেক ওয়েব সাইট ও সফটওয়ার রয়েছে, কারণ ফেক আইডিতে QR কোড কাজ স্ক্যানের প্রয়োজন নাই।আর আপনি যখন কোনো আসলটিকে কপি করতে যাবেন তখন আপনার QR কোডটি ১০০% কাজ করার দরকার। সেক্ষেত্রে আসল কিউ আর কোড তৈরি করতে অনেক ঝামেলা পোহাতে হয়।
    খোজে বেড়াতে হয় বিভিন্ন সফটওয়ার। এই সমস্যার কথা চিন্তা করে রহস্য ডট কম rohosso.com তৈরি করেছে একটি কম্পিলিট ওয়েব সাইট,যার যার মাধ্যমে আপনি খুব সহজে ফেক এবং অরিজিনাল দুটোই তৈরি করতে পারবেন মাত্র একদম ইজিতে। তাই আপনি চাইলে এখানে ক্লিক করে আপনার কাঙ্খিত কার্ডটি তৈরি করতে পারেন যেকোনো সময়। আর বিস্তারিত জানতে ভিসিট করুন www.rohosso.com । এটি পড়ে আপনি উপক্রিত হলে কমেন্ট করে জানাতে ভুলবেন না এবং আমদের এই ওয়েব সাইট টি শেয়ার করবেন।
    nid card maker
    NID Card Maker । Fake Nid কিভাবে ব্যবহার করবেন ?
    আপনার কার্ডটি পাওয়ার জন্য প্রথমে আপনাকে সাইটটিতে যেতে হবে । সহজে এই সাইটটি ব্যবহার করার জন্য আমাদের দেওয়া উপরের লিংকে ক্লিক করে যেতে পারেন অথবা গুগল এ সার্চ করুন maker.rohosso.com সাইটটি সামনে আসলে আপনাকে জাস্ট আপনার তথ্য গুলো দিয়ে সাবমিট বাটনে ক্লিক করতে হবে। সেখানে প্রথমে আপনার নাম বাংলায় লিখবেন।তার পর ইংরেজিতে আপনার নাম লিখবেন। এভাবে আপনার মাতার নাম,পিতার নাম দিবেন।আপনি চাইলে আপনার রক্তের গ্রুপ দিতে পারেন। তবে আমাদের সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হলো QR-CODE ! কারণ আমরাই প্রথমবার এ রকম কার্ডে অরিজিনাল অথবা আপনার মন-মতো যেকোনো লেখাকে কাস্টমাইজ করে fake nid card এ Qr Code হিসাবে বসানোর সুযোগ করে দিয়েছি। এটি করার আপনাকে যোগ করুন বাটনে ক্লিক করতে হবে। ক্লিক করার পর একটি টেক্স বক্স পাবেন। এই বক্সে যা লিখবেন সেটাকে কিউ আর এ রুপান্তরিত করে আপনার কার্ডের পিছনে প্রিন্ট করা হয়। এই কোড টি স্ক্যান করলে ১০০% কাজ করবে। তাই এখানে একটু ভেবে কাজটি করবেন। এটি করার আগে একটি আসল জাতীয় পরিচয় পত্র স্ক্যান করে দেখে নিবেন কিভাবে লেখা গুলো থাকে । তবে আপনার যদি কাস্টমাইজ করার প্রয়োজন না হয় তাহলে বক্স এর কোনো লেখা সরাবেন না। অর্থাৎ যেভাবে আছে সেভাবেই থাকুক কিছু করার প্রয়োজন নেই। কারণ বক্সের সব লেখা সরিয়ে ফেললে আপনার কার্ডের পিছনে সাদা হয়ে যাবে। আমাদের এই ওয়েবসাইট টি সব বেশি কাজে দিবে যারা স্টুডিওর ব্যবসা করেন তাদের জন্য। তবে কোনো খারাপ কাজে করবেন না। এই apk টুলস টি কোনো খারাপ কাজে ব্যবহার করলে Rohosso.com এর জন্য দ্বায়ী থাকবে না। এই সাইটে সিগনেচার অবশ্যই ইংরেজিতে লিখবেন তাহলে ভালো রেজাল্ট পাবেন এবং ছবি আপলোড করতে ভুলবেন না jpg/png । আমাদের এই smart bd সিস্টেমে যেহেতু আমরা আপনাদের কোনো তথ্য আামাদের ডাটাবেজে সংরক্ষণ করি না, তাই কাজ হয়ে গেলে সাথে সাথে আপনার কার্ডটি ডাউনলোড করে নিবেন। এখানে কোনো তথ্য ভুল মনে হলে Edit বাটনে ক্লিক করে সংশোধন করতে পারবেন ।তাছাড়া আপনি এখানে ল্যামেনেটেট এবং ল্যামেনেটেট ছাড়া দু ভাবেই আপনার এন আই ডি ফাইল তৈরি করতে পারবেন । এর জন্য আপনি শুধু Normal ও Lamenated বাটন ব্যবহার করতে পারবেন । সময় দিয়ে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। যেকোনো কমেন্ট করে জানাতে পারেন আপনার মুল্যবান মতামত।
    আপনি এখান থেকে লেমেন্যাটেড অথবা ল্যামেনেটেড ছাড়া দুটোই তৈরি করতে পারবেন ।
    আপনার smart nid card টি ডাউনলোড করার জন্য একটি ডাউনলোড বাটন দেখতে পাবেন সেখান ক্লিক করলে আপনাকে সরাসরি প্রিন্ট সেকশনে নিয়ে যাবে, সেখান থেকে আপনি save as PDF বাটনে ক্লিক করে সংরক্ষণ করবেন ।

    আমদের অন্যান্য সার্ভিস সমূহ


    Aks Rod Price In Bangladesh
    Fake nid Card maker
    নতুন সব চাকরির সঠিক তথ্য ভান্ডার ।
    ভোটার আইডি কার্ড ডাউনলোড
    Age Calculation । age calculator
    অনলাইনে ড্রাইভিং লাইসেন্স আবেদন
    Make signature online
    অনলাইনে ট্রেনের টিকিট বুকিং এর সহজ উপায
    Shah Cement price in bangladesh
    RFL Water Pump Price In Bangladesh
    অনলাইনে পাসপোর্ট এর আবেদন
    Bangla Islamic Books Free Download
    calender in bengli - bangla calendar Kiam rice cooker price in bangladesh
    TERMS
    More Similar NID Card Maker Tools »

    আমাদের জন-প্রিয় আর্টিকেল


    এখন ফেক NID হবে অরিজিনাল QR-CODE সহ ! একদম সহজে ।
    কিভাবে অরিজিনাল QR-CODE সহ ফেক NID বানাবো ।
      অনলাইনে পাসপোর্ট আবেদন
    অনলাইনে পাসপোর্ট আবেদন একদম সহজে
    Shah Cement price in bangladesh । শাহ সিমেন্ট মূল্য এবং বিস্তারিত ।
    Shah Cement price in bangladesh শাহ সিমেন্ট মূল্য এবং বিস্তারিত
    বাংলা ইসলামিক বইয়ের বিশাল সমাহার
    বাংলা ইসলামিক বইয়ের বিশাল সমাহার ফ্রী ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
     নতুন সব চাকরির সঠিক তথ্য ভান্ডার

    নামাজ বাদ দিওনা বন্ধু ,এপাড়ের চেয়ে অপারের জীবন অনেক বেশি দামী

     অনলাইনে ট্রেনের টিকিট  বুকিং এর সবচেয়ে সহজ উপায় ।
    অনলাইনে ট্রেনের টিকিট বুকিং এর সবচেয়ে সহজ উপায় ।